Friday, 27 May 2022

রুশ সেনাদের রুখতে বন্দুক হাতে সাবেক মিস ইউক্রেন

Editor: CanBangla
Monday, 28 February 2022 241

বিনোদন ডেস্ক : রাশিয়ার সর্বাত্মক হামলার মুখে ইউক্রেনকে বাঁচাতে দেশটির বহু সাধারণ মানুষই হাতে অস্ত্র তুলে নিয়েছেন। হামলা শুরুর একদিন পর থেকেই রাজধানী কিয়েভের সড়কেও অনেককে হাতে অস্ত্র নিয়ে নামতে দেখা গেছে।

আর এবার রুশ আগ্রাসনের মুখে অস্ত্র হাতে নিয়েছেন দেশটির সবচেয়ে সুন্দরী নারী ও সাবেক মিস ইউক্রেন। ২০১৫ সালে মিস ইউক্রেন খেতাব জয়ী আনাস্তাসিয়া লেনার বন্দুক হাতে ছবি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

রাশিয়ার হামলার বিরুদ্ধে দেশকে রক্ষা করতে ইউক্রেনের সেনাবাহিনীতে যোগ দিয়েছেন আনাস্তাসিয়া লেনা। ২০১৫ মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল বিউটি কনটেস্টে ইউক্রেনের প্রতিনিধি ছিলেন তিনি। লেনা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছেন, নিজের দেশ রক্ষার জন্য অস্ত্র হাতে নিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে তিনি লিখেছেন, যে ব্যক্তি দখলদারির উদ্দেশে ইউক্রেন সীমান্তে প্রবেশ করবে, তাকে হত্যা করা হবে।

অন্য একটি পোস্টে আনাস্তাসিয়া মজা করে বলেছেন, আমাদের (ইউক্রেন) সেনাবাহিনী যেভাবে লড়াই করছে, ন্যাটোর উচিত ইউক্রেনে যোগ দেওয়ার জন্য আবেদন করা।

আনাস্তাসিয়া ইউক্রেনের রাষ্ট্রপতি ভলোদিমির জেলেনস্কির সৈন্যদের সঙ্গে হাটার একটি ছবিও শেয়ার করেছেন এই সাবেক মিস ইউক্রেন। ছবিতে দেশের রাষ্ট্রপতিকে শক্তিশালী নেতা হিসেবে বর্ণনা করেছেন তিনি।

ইনস্টাগ্রামে আনাস্তাসিয়ার ফলোয়ার ৭৫ হাজারের বেশি। তার দেশপ্রেমের প্রশংসা করেছেন অনেকে।