Friday, 27 May 2022

বিয়ে করলেন মৌনি রায়

Editor: CanBangla
Thursday, 27 January 2022 2046

বিনোদন ডেস্ক : বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায় বিয়ে করেছেন। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে গোয়ার একটি রিসোর্টে জমকালো আয়োজনে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। পাত্রের নাম সুরজ নাম্বিয়ার। দীর্ঘদিন প্রেমের পর সম্পর্কের পরিণতি দিলেন তারা।

মৌনি ও সুরজের বিয়ে হয়েছে মালায়লি রীতিতে। তবে মৌনি সেজেছেন বাঙালি সাজে। লাল পেড়ে সাদা শাড়ি, কানে-গলায় গয়না, আর চুলের খোঁপায় বেলি ফুলে নিজেকে বধূরূপে হাজির করেছেন অভিনেত্রী। অন্যদিকে বর সুরজ পরেছেন ঘিয়ে রঙা শেরওয়ানি ও সাদা মুন্ড।

বিয়ের ছবি পোস্ট করে মৌনি রায় ইনস্টাগ্রামে লিখেছেন, ‘অবশেষে তাকে আমি খুঁজে পেয়েছি। হাতে হাত, পরিবার ও বন্ধুদের আশীর্বাদে আমরা এখন বিবাহিত। তোমাদের ভালোবাসা ও আশীর্বাদ প্রয়োজন।’

জানা যায়, বছর তিনেক ধরে প্রেম করেছেন সুরজ ও মৌনি রায়। গত বছর থেকেই শোনা গিয়েছিল, নতুন বছরের শুরুতেই গাঁটছড়া বাঁধবেন এ যুগল। সেই গুঞ্জনকে পূর্ণতা দিয়ে মালা বদল করলেন তারা।

বলিউডের সিনেমায় মৌনির অভিষেক ঘটে ২০১৮ সালের ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে। এতে অভিনয় করে সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন। ২০০৭ সালে টেভি সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেন মৌনি রায়। তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন তিনি।