Sunday, 14 August 2022

আট বছর পর অভিনয়ে ফিরছেন ক্যামেরন ডিয়াজ

Editor: CanBangla
Tuesday, 05 July 2022 75

বিনোদন ডেস্ক : অবসর ভেঙে অভিনয়ে ফিরছেন হলিউডের হলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ। আট বছর আগে সিনেমা থেকে অবসর নিয়েছিলেন তিনি। অভিনেতা জেমি ফক্সের সাথে ‘ব্যাক ইন অ্যাকশন’ নামক একটি নেটফ্লিক্স মুভিতে অভিনয় করবেন তিনি। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ডিয়াজের শেষ সিনেমা ‘অ্যানি’র সহশিল্পীও ছিলেন এ অভিনেতা।

অভিনয়ে ফেরার ঘোষণা দিয়ে সম্প্রতি ডিয়াজ ইন্সটাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন। সেখানে সিনেমায় ফেরার জন্য মুখিয়ে থাকার কথা জানিয়েছেন ‘চার্লি’স অ্যাঞ্জেলস’সহ বেশ কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্রের অভিনেত্রী ডিয়াজ।

তবে, নেটফ্লিক্স এখনো মুভিটি মুক্তির তারিখ নির্ধারণ না করলেও এ বছরই কাজ শুরু হতে পারে বলে টুইটারে জানিয়েছে অভিনেতা জেমি ফক্স।

এদিকে ২০১৮ সালে এক সাক্ষাৎকারে ডিয়াজ অবসর নেওয়ার কারণ হিসেবে বলেছিলেন, ব্যস্ততার মাঝে নিজের জন্য সময় বের করতে পারছিলেন না তিনি; নিজেকে সময় দিতে অভিনয় থেকে বিদায় নিয়েছিলেন তিনি। অবসরকালে জীবনে ‘শান্তি’ খুঁজে পেয়েছেন বলে বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন তিনি; এর মাঝেই তার অভিনয়ে ফেরার খবর এলো।

অবসরের মাঝেই ২০১৯ সালে ডিয়াজ ও তার স্বামী চার্লটের সংসারে কন্যাসন্তানের জন্ম হয়েছে। সাম্প্রতিক বছরগুলোতে হলিউডে ততটা সক্রিয় না থাকলেও একটি অরগানিক ওয়াইন লেবেল চালু করা নিয়ে ব্যস্ত ছিলেন ক্যামেরন ডিয়াজ।